মেলান্দহ আ’লীগের সম্মেলনে সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও অতিথিরা হাত উচিয়ে নেতাকর্মীদের অভিনন্দন জানান। ছবি: বাংলারচিঠিডটকম

মো. মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে পুনরায় মোহাম্মদ আলী জিন্নাহকে সভাপতি ও মো. জিন্নাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

৭ ফেব্রুয়ারি দুপুরে মেলান্দহ উমির উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধূরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি ও প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন এমপি প্রমুখ।

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ।ছবি: বাংলারচিঠিডটকম

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বক্তব্য রাখেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

দ্বিতীয় অধিবেশনের জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ উপজেলা আওয়ামী লীগের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী তিন বছরের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহকে নির্বাচিত করেন।