অ্যাডভোকেট সারওয়ার জাহানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

অ্যাডভোকেট সারওয়ার জাহান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম॥ জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জামালপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট অ্যাডভোকেট সারওয়ার জাহান মুক্তা আর নেই। ৩০ জানুয়ারি ভোর সাড়ে ৪টায় ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

পারিবারিক সূত্র জানায়, অ্যাডভোকেট সারওয়ার জাহান মুক্তার বয়স হয়েছিল ৬৬ বছর। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগসহ অন্যান্য জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ৩০ জানুয়ারি রাতে এশার নামাজের পর জামালপুর উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে জামালপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা অ্যাডভোকেট সারওয়ার জাহান মুক্তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত গণমাধ্যমে দেওয়া এক শোক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এছাড়াও ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সাবেক প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি, সংসদ সদস্য আবুল কালাম আজাদ, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান, বাংলারচিঠিডটকম এর সম্পাদক জাহাঙ্গীর সেলিম অ্যাডভোকেট সারওয়ার জাহান মুক্তার বিদেহী আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।