জামালপুরের তিরুথায় ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

জামালপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাবেদ এগ্রো ফুড প্রসেসিং লিমিটেড এর ভাইস চেয়ারম্যান ও জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. রকিবুল করিম। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ‘সুস্থধারার ক্রীড়া ও সংস্কৃতি, সমাজে আনে অনাবিল প্রীতি’ এই শ্লোগান সামনে রেখে ২৬ ডিসেম্বর জামালপুর পৌরসভার তিরুথা-বামুনপাড়ায় শুরু হয়েছে এসএসসি ব্যাচ ২০১৯ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১। টুর্নামেন্ট উদ্বোধন করেন জাবেদ এগ্রো ফুড প্রসেসিং লিমিটেড এর ভাইস চেয়ারম্যান ও জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. রকিবুল করিম।

জামালপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের সাথে অতিথিগণ। ছবি: বাংলারচিঠিডটকম

 উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক সাংবাদিক জাহাঙ্গীর সেলিম। এসময় উপস্থিত ছিলেন ব্যাডমিন্টন এসোসিয়েশনের সভাপতি আমজাদ হোসেন বাদল, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন হৃদয়, এলাকার বিশিষ্ট শিক্ষক মিয়ার উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মোস্তফা শাহীন, তীর্থ সত্যপীর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি রাশেদুজ্জামান মিলন প্রমুখ। জাবেদ এগ্রো ফুড প্রসেসিং লিমিটেড এর সৌজন্যে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়।

উদ্বোধনী খেলায় বামুনপাড়া স্পোর্টিং ক্লাবকে ২-১ সেটে পরাজিত করে জয়লাভ করে পাথালিয়া স্পোর্টিং ক্লাব। দ্বিতীয় খেলায় জামালপুর পাঁচরাস্তা ভাই ব্রাদার্স ক্লাব ২-০ সেটে হাজিপুর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। খেলায় বিপুল সংখ্যক ক্রীড়ানুরাগী দর্শক উপস্থিত হন।