বকশীগঞ্জে দুই ইউপিতে ১০২ জনের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ

বাট্টাজোড় ইউনিয়নে নির্বাচনের প্রতীক পাওয়ার পর নেতাকর্মীদের সাথে জাতীয় পার্টির প্রার্থী মুসা মিয়া। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে বাট্টাজোড় ও বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে মোট ১০২ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

৭ ডিসেম্বর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান সরকার তার কার্যালয়ে বকশীগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারণ সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত সদস্য পদে ৮ জন প্রার্থী এবং বাট্টাজোড় ইউনিয়নে চেয়ারম্যান ৭ জন, সাধারণ সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত সদস্য পদে ১৩ জন প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেন।

বকশীগঞ্জ সদর ইউনিয়নে নির্বাচনের প্রতীক আনারস পাওয়ার পর কর্মীসমর্থকদের সাথে মো. সুমন। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ সদর ইউনিয়নে আলমগীর কবির আলমাছ (নৌকা), মো. সুমন (আনারস), মহসিন আলী রিপন (ঘোড়া), আবু মোতালেব মন্ডল (মোটরসাইকেল), জাহাঙ্গীর আলম (অটো রিকশা), মোয়াজ্জেম হোসেন এলবাট (চশমা) এবং বাট্টাজোড় ইউনিয়নে মোখলেছুর রহমান জুয়েল তালুকদার (নৌকা), আমজাদ হোসেন (আনারস), মীর মো. জহির উদ্দিন (চশমা), মুছা মিয়া (লাঙল) নাজমুল হাসান ফরিদ (মোটরসাইকেল), মোতালেব সরকার (ঘোড়া) ও জাকিরুল ইসলাম (টেবিল ফ্যান) নির্বাচনী প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে বকশীগঞ্জ সদর ও বাট্টাজোড় ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।