শেরপুরে গাঙচিল-এর ১৩৯তম লেখক আড্ডা অনুষ্ঠিত

অতিথিদের মাঝে উপস্থিত কবি-সাহিত্যিকদের লেখা বিভিন্ন বই উপহার দেওয়া হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুরে লেখক ও কবিদের সংগঠন গাঙচিল-এর ১৩৯তম লেখক আড্ডা-২০২১ উপলক্ষে আলোচনা সভা ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে।

১২ নভেম্বর রাতে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে গাঙচিল সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ লেখক আড্ডায় প্রধান অতিথি ছিলেন গাঙচিল প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্রকার অধ্যক্ষ খান আখতার হোসনে।

এসময় গাঙচিল সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন জেলা সেক্টর কমান্ডার্স ফোরামের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট লেখক ও সাংবদিক বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা কবি আব্দুল আজিজ, গাঙচিল কেন্দ্রীয় কমিটির মেধা সমন্বয়ক কবি হারুনুর রশিদ, জেলা গাঙচিল উপদেষ্টা কবি রোজিনা তাসমিন প্রমুখ।

আলোচনা সভা শেষে গাঙচিল সদস্য বিভিন্ন শ্রেণিপেশার লেখক, সাংবাদিক, শিক্ষক ও কবি-সাহিত্যিকরা কবিতা পাঠ করেন। পরে অতিথিদের মাঝে উপস্থিত কবি-সাহিত্যিকদের লেখা বিভিন্ন বই উপহার প্রদান করা হয়।

সবশেষ ময়মনসিংহ বিভাগীয় কমিটি’র সভাপতি ও সাধারণ সম্পাদক পদে শেরপুর জেলা কমিটি’র সভাপতি-সম্পাদক যথাক্রমে রফিক মজিদ এবং জাহাঙ্গীর আলমকে দায়িত্ব দিয়ে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার দায়িত্ব দেন গাঙচিল প্রতিষ্ঠাতা খান আখতার হোসেন।