বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় “মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” স্লোগান নিয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

বকশীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে দিবসটি উপলক্ষে ৩০ অক্টোবর বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণ্যাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভযাত্রা শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাটের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আবদুর রউফ তালুকদার।

বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা। বকশীগঞ্জ থানার উপপরিদর্শক রাজু আহাম্মেদের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ও বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদিন, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, সারমারা নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আল ফারুক।

শোভাযাত্রা ও আলোচনা সভায় জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষক, শ্রমিক নেতাসহ বিভিন্ন পেশাজীবী শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন।