দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

দেওয়ানগঞ্জে সাংবাদিকরা নবাগত ইউএনওকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফার সাথে দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ অক্টোবর বিকালে উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ক্লাবের সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি রেজাউল করিম এলান, সহসম্পাদক ও কালের কণ্ঠ প্রতিনিধি তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি বিল্লাল হোসেন মন্ডল, কোষাধক্ষ্য ও আজকের জামালপুর পত্রিকার রশিদুল আলম শিকদার, গণকন্ঠ প্রতিনিধি ফরিদুল ইসলাম, রদ্র বাংলা প্রতিনিধি আনোয়ার হোসেন, দুর্জয় বাংলা প্রতিনিধি হারুন অর রশিদ হারুন ও মুস্তাফিজুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা বলেন, যেকোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী। ৩৩তম বিসিএসের এ কর্মকর্তা দেওয়ানগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

এর আগে তিনি ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) দায়িত্ব পালন করে ময়ময়নসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ে কর্মরর্ত ছিলেন।