ইসলামপুরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বরণ

নবাগত ইউএনওকে বরণ করা হয় ।ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমানকে বরণ করা হয়েছে। ১৪ অক্টোবর দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামান আব্দুন নাছের বাবুল। ইসলামপুর উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা প্রকৌশলী আমিনুল হকের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, সরকারি কলেজের অধ্যক্ষ ফরিদ উদ্দীন আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিন, শাহাদত হোসেন স্বাধীন, ইফতেখার আলম বাবুল, হারুনূর রশিদ হারুন, আব্দুল মালেক, আব্দুস ছালাম প্রমুখ।

এতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকসহ সুধীজনরা উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে সংবর্ধনা ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করা হয় ইউএনওকে।