বকশীগঞ্জে অপহৃত শিশুকে উদ্ধার করলো পুলিশ, গ্রেপ্তার ২

শিশু অপহরণের অভিযোগে গ্রেপ্তার দুজন। ছবি : বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় শিশু ভাতিজাকে অপহরণ করে মারপিট করার ঘটনায় দুই অপহরণকারী চাচাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। পরে অপহৃত ওই শিশুকে অপহরণকারীদের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।

বকশীগঞ্জ থানা ও মামলা সূত্র জানা গেছে, বকশীগঞ্জ পৌর শহরের চরকাউরিয়া দড়িপাড়া গ্রামের মুছেন আলীর ছেলে খোকা মিয়ার সাথে তার ভাই মিনাল মিয়া, মোক্তার আলী ও সুরুজ আলীর সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল।

এই বিরোধের জের ধরে খোকা মিয়ার ছেলে সুবজ মিয়াকে (১১) ২৫ আগস্ট বিকালে মোবাইল চুরির অপবাদ দিয়ে মিনাল মিয়া, মোক্তার আলী স্থানীয় নান্টুর দোকানের সামনে থেকে নিয়ে গিয়ে নিজ বাড়ির অজ্ঞাত স্থানে আটকে রাখেন এবং সবুজ মিয়াকে মারপিট করেন। ছেলে সবুজ মিয়াকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশের দ্বারস্থ হন খোকা মিয়া। বকশীগঞ্জ থানা পুলিশ ২৫ আগস্ট দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে মিনাল মিয়া ও মোক্তার আলীকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার এবং সেখান থেকে শিশু সবুজ মিয়াকে উদ্ধার করেন।

ছেলেকে অপহরণ ও বাড়িতে আটকে রেখে মারপিট করার ঘটনায় খোকা মিয়া চারজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-২১, তারিখ ২৬.০৮.২০২১ইং।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, দুইজনকে গ্রেপ্তারের পর ২৬ আগস্ট দুপুরে জামালপুর আদালতে পাঠানো হয়েছে এবং বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।