সরিষাবাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু

সরিষাবাড়ী (প্রতিনিধি) জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- যমুনা সারকারখানা এলাকার ফরিদা বেগম (৫০) এবং পোগলদিগা ইউনিয়নের রুদ্র বয়ড়া গ্রামের এক ব্যাংক কর্মকর্তার স্ত্রী আজিজুনাহার (৩২)।

এদের মধ্যে আজিজুনাহার ৩০ জুন দিবাগত রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের আইসোলেশনে ও ১ জুলাই ভোরে ফরিদা বেগম নিজ বাড়িতে মারা যান। এনিয়ে সরিষাবাড়ী উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১১ জনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজেলার পোগলদিগা ইউনিয়নের যমুনা সারকারখানা এলাকার ফরিদা বেগমসহ পরিবারের চারজন সদস্য জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। গত ২৪ জুন নমুনা সংগ্রহ করা হলে রিপোর্টে করোনা পজিটিভ আসে চারজনের। তারা হোম আইসোলেশনে ছিলেন। এদের মধ্যে ফরিদা বেগম ১ জুলাই ভোরে মারা যান।

অপরদিকে আজিজুনাহার গর্ভবতী অবস্থায় ঠান্ডা, জ্বর ও কাশিতে দীর্ঘদিন ধরে ভুগছিলেন। ২১ জুন নমুনা সংগ্রহ করা হলে রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর থেকেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। অবস্থায় অবনতি দেখা দিলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩০ জুন দিবাগত রাতে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা চিকিৎসক মো. জাহিনুর কবীর জানান, করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ২৫৪ জনের। এদের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে ২৯৮ জন। সুস্থ হয়েছে ২৭০ জন। মৃতের সংখ্যা দাঁড়াল ১১ জনে।