মাদারগঞ্জে রোজি স্মৃতি’র ঈদ সামগ্রী প্রদান

মাদারগঞ্জে রোজি স্মৃতি সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ :

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারিতলায় রোজি স্মৃতি সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১০ মে সকালে উপজেলার ৫৪ নম্বর গুনারিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৫০ জন গরিব দুঃখীদের মাঝে এ ঈদ সামগ্রী প্রদান করা হয়।

সংস্থার নির্বাহী পরিচালক শাকিল ইমতিয়াজ বাপ্পীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুনারিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আয়না চেয়ারম্যান।

জয়নাল আবেদীন আয়না বলেন, যুবকদের এরকম কাজ অত্যন্ত প্রশংসনীয়। তিনি সংস্থার উন্নতি কামনা করে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

মাদারগঞ্জে রোজি স্মৃতি সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নির্বাহী পরিচালক শাকিল ইমতিয়াজ জানান, প্রতি বছরের ন্যায় এবারও আমরা আসহায়দের পাশে থাকার চেষ্টা করেছি। তিনি প্রয়াত রোজির আত্মার মাগফেরাতের জন্য সকলের নিকট দোয়া প্রত্যাশা করেন।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন তিরোথা সত্যপীর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ আব্দুল মান্নান, গুনারিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আছমা আক্তার, শিক্ষক খলিলুর রহমান, সংস্থার প্রকল্প পরিচালক মাহফুজুল হক মমিন, সংস্থার নিরিক্ষা কর্মকর্তা প্রার্থ প্রতিম রায়, প্রচার সম্পাদক সাংবাদিক মুত্তাছিম বিল্লাহ, সাংবাদিক জাহিদ হাসান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম।