বকশীগঞ্জে চারজনকে কুপিয়ে জখমের পর মামলা তুলে নিতে হুমকি!

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় শিমুল গাছের তুলা পারাকে কেন্দ্র এক পরিবারের চারজনকে কুপিয়ে জখমের পর মামলা তুলে নিতে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ উঠেছে প্রভাবশালীদের বিরুদ্ধে। এতে করে ওই পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

হামলার শিকার পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের জানকিপুর নতুন বাঁশকান্দা গ্রামের খোরশেদ আলমের জমিতে থাকা শিমুল গাছের তুলা জোরপূর্বক পারতে যায় একই এলাকার প্রভাবশালী শহিদুল্লাহ মিয়া, লুৎফর রহমান, শফিউল্লাহ, শরিফ ও অন্যান্যরা।

এ সময় জমির মালিক খোরশেদ আলমের স্ত্রী সেলিনা বেগম তুলা তুলতে বাধা দিলে তাকে কুপিয়ে জখম করা হয়। এক পর্যায়ে খোরশেদ আলম তার স্ত্রীকে উদ্ধার করতে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়। খোরশেদ আলমের ভাই আবু সাইদ ও আবু সাইদের স্ত্রী আয়েশা বেগম এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে জখম করে শহিদুল্লাহ ও তার অন্যান্য সহযোগীরা। চারজনকে কুপিয়ে জখমের পর খোরশেদ আলমের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে ৬ জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর আসামিরা আরও ক্ষিপ্ত হয়। তারা মামলা তুলে নিতে বিভিন্নভাবে ভুক্তভোগী পরিবারকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছেন বলে অভিযোগ উঠেছে। এতে করে ওই পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। বর্তমানে আহতরা বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ মামলার বাদী সেলিনা বেগম এই মামলার আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

বকশীগঞ্জ থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা ফিরোজ মিয়া জানান, ইতোমধ্যে এই মামলার একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।