ইসলামপুরে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ ও ‘বঙ্গবন্ধু বাংলাদেশের প্রতিচ্ছবি’ বই বিতরণ

বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ ও ‘বঙ্গবন্ধু বাংলাদেশের প্রতিচ্ছবি’ বই বিতরণ করেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলার সরকারি দপ্তর ও ব্যাংক প্রধানদের মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ ও আতিউর রহমানের ‘বঙ্গবন্ধু বাংলাদেশের প্রতিচ্ছবি’ বই বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ৩১ মার্চ উপজেলা মিলনায়তনে বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি আনুষ্ঠানিকভাবে ব্যাংক প্রধান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ ও আতিউর রহমানের ‘বঙ্গবন্ধু বাংলাদেশের প্রতিচ্ছবি’ বই তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুল নাসের বাবুল, সহকারী কমিশনার (ভূমি) মো. রুকনুজ্জুমান খান, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এ এম আবু তাহের, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস প্রমুখ।