উলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

উলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। ছবি : বাংলাচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় উলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন নির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। চাহিদা ভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয় অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৮৬ লাখ টাকা ব্যয়ে নতুন দি¦তল ভবনটি নির্মাণ করা হয়। ৫ অক্টোবর ইসলামপুর আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল আনুষ্ঠানিকভাবে নতুন ভবনটির উদ্বোধন করেন।

এ উপলক্ষে বিদ্যালয়টির মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। বিদ্যালয়টির সভাপতি শাহাজাদা শাহার সভাপতিত্ব এতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস, আব্দুর রাজ্জাক লাল মিয়া, যুগ্মসম্পাদক উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি নূর ইসলাম নূর প্রমুখ বক্তব্য রাখেন।

ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা মাস্টারের সঞ্চালনায় উলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদুল ইসলাম ময়না, ইউনিয়ন যুবলীগ সভাপতি সাইদুর রহমান বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

পরে ফিতা কেটে উদ্বোধন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর রোগ মুক্তির জন্য বিশেষ মোনাজাত করা হয়।

বাংলারচিঠিডটকমে আরও পড়ুন :

Views 64 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad