সানন্দবাড়ীতে ৮০০টি ইয়াবাসহ এক কারবারি গ্রেপ্তার

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী লম্বাপাড়া রব্বানীর মুদির দোকানের সামনে থেকে ৮ জুলাই ৮০০টি ইয়াবা বড়িসহ হাবিবুর রহমান (২০) নামে একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ। তাকে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাদক কারবারি হাবিবুর রহমান কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার কাঠালবাড়ীয়া গ্রামের হাছেন আলীর ছেলে।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ৮ জুলাই বিকালে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আফতাব ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সাত্তার সাথের পুলিশ সদস্যদের নিয়ে মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী লম্বাপাড়া চেক পোস্ট বসান। এ সময় মাদক কারবারি হাবিবুর রহমানকে বিকাল ৫টা ৪৫ মিনিটে সময় লম্বাপাড়া রব্বানীর মুদির দোকানের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৮০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। যার মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা। পরে তাকে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান জানান, গ্রেপ্তার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।