ইসলামপুরে কর্মহীন দর্জি ও অসহায় পরিবার পেল ত্রাণসামগ্রী

ইসলামপুরে কর্মহীন দর্জি ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল ও অন্যান্য কর্মকর্তা ও নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া ইসলামপুর বাজারের দর্জি ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৯ এপ্রিল উপজেলা পরিষদ চত্বরে ও ইসলামপুর বাজারে দর্জি ও অসহায় কর্মহীনদের মাঝে সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল এই ত্রাণ সামগ্রী তুলে দেন।

ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে ২৫০টি পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল এবং উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আধা কেজি ডাল, এক কেজি আলু, আধা লিটার তেল, আধা কেজি লবণ ও একটা সাবান দেওয়া হয়েছে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, প্যানেল মেয়র অংকন কর্মকার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল বলেন, এই দুর্যোগের সময়ে আমরা কর্মহীন ও অসহায় পরিবারদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। যাতে কেউ ক্ষুধার যন্ত্রণায় না থাকেন। এই মহামারী মোকাবেলায় সকলের সহযোগিতায় কামনা করেন তিনি।