ফকিরপাড়া সচেতন মহলের অর্থায়নে ৭০০ পরিবার পেল ত্রাণ সামগ্রী

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় করোনাভাইরাসের প্রভাবে ঘরে থাকা সাধারণ মানুষের দরজায় ত্রাণ নিয়ে হাজির হচ্ছেন উত্তর দরিয়াবাদ ফকিরপাড়া গ্রামের সচেতন মহল। ১০ এপ্রিল রাতে এলাকায় ঘরে ঘরে নিজস্ব অর্থায়নের এই ত্রাণ সামগ্রী পৌছে দেন।

জানা গেছে, ফকিরপাড়া সন্তান জেলা পরিষদ সদস্য আব্দুর রাজ্জাক লাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও উপাদক্ষ্য ফরিদ উদ্দিন আহমেদ, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংকন কর্মকার, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু, ব্যবসায়ী গোলজার শাহ ফকির, যুবসমাজ, উত্তরণ ইয়ং স্টার ক্লাবের সভাপতি জুলহাস মন্ডলসহ এলাকার সচেতন মহলের অর্থায়নে ৭০০ পরিবারের মাঝে জনপ্রতি ৫ কেজি করে চাল, ১ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল ও আধা কেজি করে লবণ দেওয়া হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল বলেন, এই দুর্যোগ মুহূর্তে এলাকাবাসীর উদ্যোগ প্রশংসনীয়। জাতির এই ক্লান্তিলগ্নে প্রতিটি এলাকার সচেতন মহলকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।