করোনাভাইরাস ঠেকাতে সানন্দবাড়ীতে সেনাবাহিনী ও পুলিশের অভিযান

সানন্দবাড়ী বাজারে অভিযানের সময় উপজেলা প্রশাসন, সেনা কর্মকর্তা, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ীতে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও লকডাউন কার্য্কর করতে ৫ এপ্রিল দুপুরে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ ও স্বাস্থ্য বিভাগ যৌথভাবে অভিযান পরিচালনা করেছে।

সরজমিনের গিয়ে দেখা গেছে, উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী বাজারে করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরুত্ব বজায় রাখতে এবং সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাঠে নেমেছে পুলিশ ও সেনা সদস্যরা। ৫ এপ্রিল সকালে থেকে এ অভিযানে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা রাজিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান, সেনা কর্মকর্তা ক্যাপ্টেন তৌফিক, দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান, সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান ও চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজিজুর রহমান আকন্দ।

যৌথ অভিযানে কর্মকর্তারা বলেন, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ যৌথ অভিযানে প্রত্যেক ইউনিয়নের হাটবাজারের লোকজনকে নিজ নিজ বাসায় অবস্থান করতে মাইকিং করেন সেনা ও পুলিশ সদস্যরা। তারা বলেন আতঙ্ক নয়, করোনা ঠেকাতে চাই জনসচেতনতা, সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিজে সুস্থ থাকুন। অপরকে সুস্থ থাকতে সহায়তা করুন।