কামালখান হাট উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

ক্রীড়ানুষ্ঠানে বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের কামালখান হাট উচ্চ বিদ্যালয়ে ৫৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী ২৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছে।

কামালখান হাট উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

ক্রীড়ানুষ্ঠান উদ্বোধন করেন তিতপল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ সেলিম। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াছমিন লিটা, বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক মোফাতিরুন লায়নসহ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ।

ক্রীড়া অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগীতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা সুলতানা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্থানীয় শিক্ষানুরাগী আবুল হাসেম।

ক্রীড়া প্রতিযোগীতায় শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

ক্রীড়া প্রতিযোগীতায় বক্তারা বলেন, গ্রামকে শহরকরণে যে পদক্ষেপ গ্রহণ করেছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য অনুষ্ঠানের প্রধান অতিথি সদর আসনের সংসদ সদস্য মো. মোজাফফর হোসেনসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন বক্তারা। অনুষ্ঠান শেষে সকল শিক্ষার্থীদের বাল্যবিয়ে না করার শপথ বাক্য পাঠ করানো হয়।