প্রত্যয় আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে শাহ জামাল স্কুল জয়ী

ম্যাচসেরা আরমানের হাতে পুরস্কার তুলে দেন টুর্নামেন্ট কমিটির কর্মকর্তাবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

তৌহিদ শুভ, ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

মহান শহীদ দিবস উপলক্ষে প্রত্যয় ক্লাবের উদ্যোগে আয়োজিত অনূর্ধ্ব-১৩ টি-২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ২৩ ফেব্রুয়ারি খ-গ্রুপের প্রথম ম্যাচে বিজয়ী হয়েছে হযরত শাহ জামাল (রহ.) স্কুল দল। জামালপুর জিলা স্কুল মাঠে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

জানা গেছে, এ টুর্নামেন্টের খ-গ্রুপের প্রথম ম্যাচে অংশ নেয় শাহ জামাল স্কুল দল ও শাহীন স্কুল দল। শুরুতেই টসে জিতে প্রথম ইনিংসে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় শাহীন স্কুল দলের অধিনায়ক কাকন। প্রথম ইনিংসে শাহ জামাল স্কুল দল নির্ধারিত ২০ ওভার খেলে সবগুলো উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭১ রান। জবাবে দ্বিতীয় ইনিংসে ১৭২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শাহীন স্কুল দলকে ১৫ দশমিক ২ ওভারে সবগুলো উইকেট হারিয়ে সংগ্রহ করে ১০৯ রান। এতে করে ৬২ রানের ব্যবধানে ম্যাচ জিতেছে শাহ জামাল স্কুল দল। বিজয়ী দলের ব্যাটসম্যান আরমান হয়েছেন ম্যাচসেরা। ম্যাচটিতে আম্পায়ারের দায়িত্ব পালন করেন এ আর রিফান ও মমিন ইসলাম মামুন।

সংক্ষিপ্ত স্কোর :
শাহ জামাল স্কুল দল : ২০ ওভারে ১৭১/১০, আরমান ৫৮(৪২), রাসেল ৪৬(৩১) মাশরাফি ১০(১১), আরিফ ৩.৪-০০-১৭-০৪, অয়ন ০৪-০০-৪৩-০২।

শাহীন স্কুল : ১৫.২ ওভারে ১০৯/১০, অয়ন ২৮(৩১), বিজয় ০৩-০০-১৯-০৪, রাসেল ০৪-০০-১৮-০২

টুর্নামেন্টের আয়োজকরা জানান, টি-২০ ফরমেটে দুটি গ্রুপে টুর্নামেন্টে অংশ নিচ্ছে ক-গ্রুপে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজ, সৃষ্টি সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ, উইজডম ল্যাব স্কুল এন্ড কলেজ, জামালপুর জিলা স্কুল (প্রভাতী) এবং খ-গ্রুপে রয়েছে জামালপুর জিলা স্কুল (দিবা), হযরত শাহ জামাল (রহ.) স্কুল এন্ড কলেজ, রেলওয়ে উচ্চ বিদ্যালয় ও শাহীন স্কুল এন্ড কলেজ দল।