ডোয়াইলে যুবলীগের নতুন কমিটির আনন্দ মিছিল

ডোয়াইল ইউনিয়নের ৯টি ওয়ার্ডে যুবলীগের নতুন কমিটির সদস্যরা মাজালিয়া বাজারে আনন্দ মিছিল বের করে। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

অভিযোগ ও পাল্টা অভিযোগ অতিক্রম করে অবশেষে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৯টি ওয়ার্ডে যুবলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। পরে নতুন কমিটি সদস্যরা মাজালিয়া বাজারে আনন্দ মিছিল করে। ২৩ অক্টোবর দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া বাজার ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে ৯টি ওয়ার্ডের নতুন কমিটি ঘোষণা করেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল হোসেন। প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নে ৯টি ওয়ার্ডে নতুন কমিটি গঠনের জন্য চারসদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি করে দেওয়া হয়। এ কমিটিতে ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল হোসেনকে প্রধান করে ফরহাদ হোসেন শিমুল, জয়নাল আবেদীন তোতা, মিল্টন মিয়াকে যুগ্ম-আহবায়ক করা হয়। এই চারসদস্যের আহবায়ক কমিটি ৯টি ওয়ার্ডের নতুন কমিটি সম্পন্ন করে ২৬ অক্টোবরের মধ্যে উপজেলা যুবলীগের কাছে জমা দেওয়ার কথা বলা হয়েছে।

সে মোতাবেক ২৩ অক্টোবর দিনব্যাপী দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে ৯টি ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক সিলেকশন করা হয়। নতুন ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা হলেন ১ নম্বর ওয়ার্ডের সভাপতি রাশেল মাহমুদ ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, ২ নম্বর ওয়ার্ডের সভাপতি শাহিন রহমান ও সাধারণ সম্পাদক রুবেল মিয়া, ৩ নম্বর ওয়ার্ডের সভাপতি আব্দুস সালাম মিয়া ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, ৫ নম্বর ওয়াডের্র সভাপতি আল-আমিন আলহাজ ও সাধারণ সম্পাদক আকবোর হোসেন, ৬ নম্বর ওয়ার্ডের সভাপতি আফজাল হোসেন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক শিমুল মিয়া, ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি সফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান, ৯ নম্বর ওয়ার্ডের সভাপতি আজিজুল কবীর ও সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ডোয়াইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের অধিনায়ক ফজলুল হক, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ।

পরে নতুন কমিটির সদস্যদের নিয়ে আগামী ২৬ অক্টোবর উপজেলা যুবলীগের বর্ধিত সভা সফল করার লক্ষ্যে মাজালিয়া বাজারে মিছিল ও সংক্ষিপ্ত পথসভা করা হয়।