জামালপুরে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কর্মপরিকল্পনা সভায় অংশগ্রহণকারীবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

রাজনৈতিক নেতৃবৃন্দ, মিডিয়া প্রতিনিধি ও সামাজিক ব্যক্তিদের নিয়ে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের এডভোকেসি কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। জামালপুর শহরের তমালতলায় একটি রেস্তোরাঁয় ৬ আগস্ট বেলা ১১টায় এ সভা অনুষ্ঠিত হয়।

মোছা. সেলিনা বেগম, সামিউল আউয়াল ডনি, শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, নাজনীন আক্তার রুমি ও মনজুরুল করিম সুমন এই পাঁচজন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ফেলোর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত সভায় জামালপুরের ড্রেনেজ ব্যবস্থা ও সড়ক সংস্কার বিষয়ে কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। শহরের প্রধান সমস্যা ড্রেনেজ ব্যবস্থার শোচনীয় অবস্থা থেকে উত্তরণ এবং সড়ক সংস্কারে বাঁধা-বিপত্তি ও সমস্যাসমূহ চিহ্নিত করে কর্তৃপক্ষের কাছে তা সুপারিশ করার নীতিকৌশল সংক্রান্ত বিষয় আলোকপাত করা হয়। চারটি দলে ভাগ হয়ে ২২ জনের মতামতের ওপর ভিত্তি করে এ কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

সভায় জামালপুর পৌরসভার প্যানেল মেয়র রাজীব সিংহ সাহা, জেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম রব্বানী, অধ্যাপক মো. নওশের আলী, মহিলা আওয়ামী লীগ নেত্রী হাছিনা বেগম, সাঈদা আক্তার, মনিরা চৌধুরী, যুবলীগ নেত্রী ফারজানা কুদ্দুস বাঁধন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ময়মনসিংহ আঞ্চলিক কো-অডিনেটর নিরুপমা ভৌমিক, সাংবাদিক মো. মুকুল রানা, শওকত জামান, রাজন্য রুহানি ও মাহমুদুল হাসান মুক্তা, মোস্তাফিজুর রহমান ও সুরাইয়া আক্তার জুঁই এতে অংশ নেন।