জামালপুরে ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

আলোচনা সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জামালপুর শাখার আয়োজনে সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ মে বিকেলে শহরের সকালবাজারে ইসলামী ব্যাংকের জামালপুর শাখা কার্যালয়ে এ আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইসলামী ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলের জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট ড. মুহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

ইসলামী ব্যাংক জামালপুর শাখার ব্যবস্থাপক মো. সুজাউল হক ও সহকারী প্রকল্প কর্মকর্তা মাহবুবুর রহমান শাহিনের সঞ্চালনায়

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নির্বাহী হাকিম জাহিদুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন জামালপুর বড় মসজিদের খতিব মুফতি মুহাম্মদ আব্দুল্লাহ। এতে ইসলামিক গান পরিবেশন করেন ব্যাংকটির জ্যেষ্ঠ কর্মকর্তা আহমদ আলী। এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকটির জ্যেষ্ঠ মাঠ কর্মকর্তা মাওলানা মো. ছিদ্দিকুর রহমান।

আলোচনা সভা শেষে ইফতার মাহফিলে অংশ নেন আমন্ত্রিত অতিথি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জামালপুর শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।