নকলায় ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির শহীদ দিবস উদযাপন

বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতি নকলা উপজেলা শাখার প্রভাত ফেরি। ছবি : বাংলারচিঠি ডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

শেরপুরের নকলা উপজেলায় বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতি যথাযোগ্য মর্যদায় ২১ ফেব্রুয়ারি পালন করেছে। বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতি নকলা উপজেলা শাখার সভাপতি মাওলানা জাহিদ হাসান মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারি যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর্যের সঙ্গে পালনে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন।

২১ ফেব্রুয়ারি সকালে মাওলানা জাহিদ হাসানের নেতৃত্বে নকলা শহরের নালিতাবাড়ী মোড় থেকে প্রভাত ফেরি নিয়ে সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠের শহীদ বেদীতে পুষ্পাঞ্জলী অর্পণের মাধ্যদিয়ে দিবসের কর্মসূচি পালন শুরু করেন তারা। তারপর এক মিনিট নিরবতা পালন শেষে দেশ ও জাতীর মঙ্গলার্থে উপস্থিতদের শপথ পাঠ করানোসহ শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতি নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মো. জমির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. রাশেদুল ইসলাম, মো. দিদারুল ইসলাম, মো. আক্তার উজ্জামান, মো. ফজলুর রহমান, ক্বারী বেলায়েত হোসেন, মো. মানিক মিয়া, মো. জাহিদুল ইসলাম, মোছা. আয়েশা সিদ্দিকাসহ নকলা উপজেলার স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির অন্যান্য সদস্য, স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসার শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad