জামালপুরে মিষ্টি বিলাসের দ্বিতীয় শাখার উদ্বোধন

ফিতা কেটে মিষ্টি বিলাস দ্বিতীয় শাখার উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের পরিচালক রেজাউল করিম রেজনু সিআইপি। ছবি : বাংলারচিঠি ডটকম

সানোয়ারুল ইসলাম সান, জামালপুর
বাংলারচিঠি ডটকম

‘শুদ্ধতায় মুগ্ধতা’ এই আওয়াজ সামনে রেখে জামালপুর শহরের প্রাণকেন্দ্র মেডিকেল রোডে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে প্রসিদ্ধ মিষ্টি প্রস্তুতকারক প্রতিষ্ঠান মিষ্টি বিলাসের দ্বিতীয় শাখা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিষ্টি বিলাসের উদ্বোধন করেন জামালপুরের বিশিষ্ট ব্যবসায়ী জামালপুর চেম্বার অব কমার্সের সভাপতি এবং এফবিসিসিআইয়ের পরিচালক রেজাউল করিম রেজনু সিআইপি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর, বিশিষ্ট ব্যবসায়ী মো. নজরুল ইসলাম সরকার, মুসলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্জ সাইয়েদুজ্জামান, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সহসভাপতি ইকরামুল হক নবীন, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সাবেক সহ-সভাপতি রকিবুল করিম রকিব, নুরান’ডি ভিকচুয়ালস এর চেয়ারম্যান সৈয়দ আব্দুল্লাহ আল ফাহাদ (সরল), বিশিষ্ট সমাজ সেবক জাকির হোসেন দুলাল, বাংলারচিঠি ডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিম প্রমুখ।

মিষ্টি বিলাসের বিক্রয় কেন্দ্র। ছবি : বাংলারচিঠি ডটকম

উল্লেখ, কেমিক্যাল ও ভেজালমুক্ত সম্পূর্ণ প্রাকৃতিক উপাদানসমৃদ্ধ এবং আধুনিক মানসম্পন্ন বিভিন্ন ধরনের মিষ্টি খুচরা এবং পাইকারিভাবে বিক্রি করা হবে বলে কর্তৃপক্ষ জানান। এই অভিজাত মিষ্টান্ন প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে অনুষ্ঠানে আগত অতিথিরা শুভ কামনা এবং দোয়া করেন।

Views 37 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad