উন্নয়নের ধারাবাহিকতার জন্য শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী : প্রতিমন্ত্রী মুরাদ হাসান

স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতার জন্য শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী। আওয়ামী লীগ সরকার জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস প্রতিরোধে সফল হয়েছে। এবার উন্নয়নের চ্যালেঞ্জ বাস্তবায়ন করতে দুর্নীতি নির্মূল করা হবে।

প্রতিমন্ত্রী তার নিজ এলাকা জামালপুরের সরিষাবাড়ী রেলওয়ে ময়দানে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২ ফেব্রুয়ারি গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মুরাদ হাসান আবেগাপ্লুত কন্ঠে বলেন, আমি কথা দিলাম, জামালপুর জেলা ও সরিষাবাড়ী উপজেলাকে উন্নয়নের রোল মডেলে রূপান্তর করবো। যে পবিত্র দায়িত্ব আপনারা কাঁধে তুলে দিয়েছেন, আমার জীবন দিয়ে হলেও তা রক্ষা করবো।

গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুজ্জামান রোকন, যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন ছানু, শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন তালুকদার খসরু প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গণি। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে জাতীয় ও স্থানীয় শিল্পীরা।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad