সরিষাবাড়ী পৌরসভায় নাগরিক পরামর্শ সভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

সভায় বক্তব্য রাখেন সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকনুজ্জামান রোকন। ছবি : বাংলার চিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী ॥
জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার কাঙ্ক্ষিত ও সময়োপযোগী উন্নয়নের লক্ষ্যে পৌরসভার বিভিন্ন এলাকার সচেতন নাগরিকদের নিয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ সেপ্টেম্বর সকালে সরিষাবাড়ী পৌরসভা মিলনায়তনে এ নাগরিক পরামর্শ সভার আয়োজন করে সরিষাবাড়ী পৌরকর্তৃপক্ষ।

পরামর্শ সভায় সরিষাবাড়ী পৌরসভার সরিষাবাড়ী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সহসভাপতি রুকনুজ্জামান রোকন তার বক্তব্যে ১১ সেপ্টেম্বর জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় জামারপুর জেলার আটটি পৌরসভায় ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের জন্য ৬১২ কোটি ৮৬ লাখ টাকার বিশেষ উন্নয়ন পরিকল্পনা অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদকে সরিষাবাড়ী পৌরবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।

রুকনুজ্জামান রোকন পৌর নাগরিকদের উদ্দেশে বলেন, আপনাদের ভোটে আমি পৌর মেয়র হয়েছি। তাই নাগরিকদের পরামর্শে পৌরসভার উন্নয়ন করতে চাই। প্রধানমন্ত্রীর দেওয়া এই অর্থ যাতে সঠিকভাবে পৌরসভার উন্নয়ন করে নাগরিক সেবা বাড়াতে পারি এজন্য সকলের সহযোগিতা দরকার। পৌরসভার সকল রাস্তা ঘাট, ড্রেনেজ ও পানির ব্যবস্থা জনগণের দোর গোড়া পর্যন্ত পৌঁছানোর অঙ্গীকার করেন তিনি।

এ সময় নাগরিকদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক প্রধান শিক্ষক বাহাদুর আলী, পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হবিবুর রহমান, সাবেক কমিশনার শফিকুল ইসলাম, আনিছুর রহমান, মাহমুদা সালাম মহিলা কলেজের প্রভাষক রওশোন আলী, মহিলা মাদরাসার সাবেক তত্ত্বাবধায়ক হাবিবুর রহমান ফারুকী, মুক্তিযোদ্ধা আবু মোহাম্মাদ দুদু, ব্যবসায়ী সোহেল মিয়া প্রমুখ।

বক্তারা পৌরবাসীর সকল উন্নয়নের কাজে নিজেদের কর দিয়ে পৌর মেয়রের পাশে থাকার পরামর্শ দেন। এ পরামর্শ সভা পরিচালনা করেন পৌরসভার হিসাবরক্ষক রশিদুজ্জান লেবু।

Views 46   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad