জামালপুর প্রেসক্লাব : সাংবাদিক সুবিনয় তপু ও নোমান সংবর্ধিত

জামালপুর প্রেসক্লাবে সাংবাদিক সুবিনয় রায় তপু ও আব্দুল্লাহ আল নোমানকে সংবর্ধনা দেওয়া হয়। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে আরটিভির জেলা প্রতিনিধি সাংবাদিক সুবিনয় রায় তপু ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক আবদুল্লাহ আল নোমানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তাদের তৈরি সংবাদ লিংক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় জামালপুর প্রেসক্লাব এ উদ্যোগ নেয়। সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে আরও বেশি উৎসাহিত করার লক্ষ্যে ২১ এপ্রিল রাতে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি চ্যানেল আইয়ের সাংবাদিক হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এটিএন বাংলা/এটিএন নিউজের সাংবাদিক লুৎফর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাভিশনের সাংবাদিক জাহিদ হাবিব, দৈনিক পল্লীকণ্ঠ প্রতিদিন সম্পাদক নুরুল হক জঙ্গি, দৈনিক সচেতনকণ্ঠের সম্পাদক মো. বজলুর রহমান, বাংলারচিঠিডটকমের নির্বাহী সম্পাদক মোস্তফা মনজু, দৈনিক সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোরের সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, সাংবাদিক জ্যোতিষ চন্দ্র এষ, দৈনিক সচেতনকণ্ঠের সাংবাদিক আয়নাল হক কালাচাঁন, দৈনিক মানবকণ্ঠের সাংবাদিক কাফি পারভেজ, দৈনিক প্রতিদিনের বাংলাদেশের সাংবাদিক মঞ্জুরুল হক প্রমুখ।

এর আগে জামালপুর প্রেসক্লাবের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এবং সংবর্ধনা দেওয়ায় কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন আরটিভির জামালপুর প্রতিনিধি সুবিনয় রায় তপু ও নাগরিক টিভির জামালপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান। এসময় জামালপুর প্রেসক্লাবের সদস্য ও সহযোগী সদস্যসহ জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আরটিভির জামালপুর প্রতিনিধি সুবিনয় রায় তপুর পাঠানো ‘ম্যাক্সিকান মরালেস থেকে জামালপুরের লাইলি আক্তার’ শীর্ষক সংবাদটির ১ কোটি ৩০ লাখ ও নাগরিক টিভির জামালপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমানের পাঠানো ‘জৌলুস হারাচ্ছে জামালপুরের কাঁসাশিল্প’ শীর্ষক সংবাদটির ৭১ লাখ বার দেখা হয়েছে। এছাড়াও তাদের আরও বেশ কয়েকটি সংবাদ বহুল প্রচারিত হয়।