জামালপুর প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জামালপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শীতেষ চন্দ্র সরকার। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

পবিত্র রমজান উপলক্ষে জামালপুর প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৩ রমজান (৩ এপ্রিল) জামালপুর প্রেসক্লাব প্রাঙ্গণে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

জামালপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিলের মোনাজাতে অংশ নেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি চ্যানেল আইয়ের সাংবাদিক হাফিজ রায়হান সাদা। জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন বাংলা/এটিএন নিউজের সাংবাদিক লুৎফর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শীতেষ চন্দ্র সরকার এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসাইন।

আলোচনাসভা শেষে ইফতারের আগে আমন্ত্রিত অতিথিরা সবাই মোনাজাতে অংশ নেন। মোনাজাত পরিচালনা করেন জামালপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের জামে মসজিদের ইমাম মাওলানা মো. সাব্বির আহাম্মেদ। পরে সবাই ইফতারের খাবার খান।

জামালপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সদর উপজেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, এনএসআই, ডিবিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাবৃন্দ, জামালপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির কর্মকর্তাবৃন্দ, সদস্য ও সহযোগী সদস্যবৃন্দ, সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ, সরকারি শিশু সনদের এতিম শিশুসহ পাঁচ শতাধিক আমন্ত্রিত অতিথিবৃন্দ দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন।