আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম

গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম রফিক গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেছেন।

২৩ মার্চ দিনব্যাপী পৌর এলাকার বাসস্ট্যান্ড, শিমলাবাজার, আমতলা, রেলওয়ে স্টেশন, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব চত্বর, আরামনগর বাজারসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সদস্য মইনুল হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রইস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবু, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমুখ।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক এক পথসভায় বলেন, দীর্ঘদিন ধরে উপজেলার সর্বস্তরের মানুষদের সাথে রয়েছি। দরিদ্র অসহায় মানুষদের সহায়তা করে যাচ্ছি। এ সহায়তার হাত যেন চলমান রাখতে পারি। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমি গণসংযোগ করছি। সব জায়গায় সাধারণ মানুষের সাড়া পাচ্ছি। আমি সকলের দোয়া ও সহযোগিতা চাই।