অনাথদের মাঝে খাদ্য বিতরণ করলেন ফারুক আহাম্মেদ চৌধুরী

অনাথ ও অসহায় ছেলে-মেয়েদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : জামালপুরে অনাথ ও অসহায় ছেলে-মেয়েদের মাঝে খাদ্য বিতরণ করলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। ১২ এপ্রিল সন্ধ্যায় জামালপুর রিক্রিয়েশন ক্লাবে অপরাজেয় বাংলাদেশ স্নেহা নিরাপদ আশ্রয়কেন্দ্রের ৭০ জন ছেলে-মেয়ের মাঝে এই খাদ্য বিতরণ করা হয়।

জানা গেছে, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্য বিতরণের আয়োজন করা হয়। খাদ্য বিতরণে আরও অংশ নেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, জিএসএম মিজানুর রহমান, আশরাফ হোসেন তরফদার, সোহরাব হোসেন বাবুল, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি চিকিৎসক মোশায়ের উল ইসলাম রতন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মো. শফি-উদ-দৌলা চিশতী প্রমুখ।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশ এবং জাতির মঙ্গল কামনা দোয়া করা হয়।