জামালপুর সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সংসদ সদস্য মির্জা আজম। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ জামালপুর সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়। জামালপুর সদর উপজেলা মহিলা আওয়ামী লীগ এ সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক রাশেদা ফারুকী।

জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আক্তার মণির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সংসদ সদস্য মির্জা আজম। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্মআহবায়ক হাসিনা বেগম।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সৈয়দ আতিকুর রহমান ছানা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চিকিৎসক এম এ মান্নান খান, সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপন ও সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনজু মনোয়ারা হেনা প্রমুখ।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে জামালপুর জেলা যুবমহিলা লীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটাকে সভাপতি ও মাহমুদা খাতুন রিপাকে সাধারণ সম্পাদক করে তিনবছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়। আগামী সাতদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন নেতৃবৃন্দ।

সম্মেলনে জেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর পৌর মহিলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্মআহবায়ক মনিরা চৌধুরী।