শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ইফতার

ইফতার মাহফিলে মোনাজাতে অংশ নেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ও অন্যান্য নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ মে বিকেলে শরীফপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলের পুর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চিকিৎসক এম এ মান্নান খান, জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ শফি-উদ-দৌলা চিশতী, জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, আওয়ামী লীগ নেতা মনজুর রাফি আকন্দ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ প্রমুখ। সভা সঞ্চালনা করেন শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম আলম।

ইফতার মাহফিলে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।