তারাকান্দিতে ট্রাক-ট্যাংকলরি মালিক সমিতির অভিষেক

মোনাজাতে অংশ নেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ীর তারাকান্দি আঞ্চলিক ট্রাক ও ট্যাংকলরি মালিক সমিতির নবগঠিত কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। ১৭ মে বিকেলে যমুনা সারকারখানা  ক্লাব মাঠে মালিক সমিতির উদ্যোগে এ অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

তারাকান্দি ট্রাক-ট্যাংকলড়ি মালিক সমিতির নবগঠিত কমিটির সভাপতি মোজাম্মেল হক মুকুলের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান নবগঠিত কমিটি আগামী দিনে মালিক শ্রমিক মিলে এই সমিতির মাধ্যমে জনপদের মানুষের জন্য কাজ করবে এটা আমার বিশ্বাস। বিগত দিনে যারা এই সমিতি দায়িত্বে থেকে লুটপাটের মাধ্যমে নিজেদের ভাগ্যের উন্নয়ন করেছে, এই কমিটির দায়িত্ব হলো তাদেরকে জবাবদিহিতার আওতায় নিয়ে আসা।

কারখানার প্রতি ইঙ্গিত করে বলেন, যমুনা সারকারখানা কেন বার বার বন্ধ হয় ও আগুণ লাগে তার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনতে হবে। কোনো জামাত বিএনপি এই কারখানা ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত থাকলে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়া আসা হবে বলেও জানান। আওয়ামীলীগের হয়ে যারা জামাত বিএনপির সাথে আতাত করে ষড়যন্ত্রে লিপ্ত হবে তাদেরকেও ছাড় দেওয়া হবে না।

অনুঠানে অন্যান্যের মধ্যে যমুনার সারকারখানার মহা ব্যবস্থাপক মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক, উপাধক্ষ্য হারুণ অর রশিদ, অর্থ বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা ট্রাক ও ট্যাংকলড়ি মালিক সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ট্রাক ট্রাংকলরি মালিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক।