র‌্যাবের অভিযান : বকশীগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

বকশীগঞ্জে র‌্যাবের অভিযানে জব্দ হওয়া ২৪ কেজি গাঁজা। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু
বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জে বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল। ৩০ এপ্রিল দুপুরে এ অভিযান চালায় র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুরের বকশীগঞ্জ উপজেলার হাসপাতাল রোডে মাবিয়া সার্ভিসিং সেন্টার গ্যারেজের সামনে তল্লাশি চালায়। সেখানে একটি টাটা পিকআপ ও স্কট হিসাবে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন কুড়িগ্রাম সদর উপজেলার চৌকিদার পাড়ার মৃত ফরিদ উদ্দিনের ছেলে গাড়িচালক মোঃ ইউনুছ আলী (৩২) ও খালিসা কালোয়া গ্রামের আব্দুল মালেক ওরফে আব্দুল খালেকের ছেলে গাড়িচালক মো. আনোয়ারুল ইসলাম (২৬) এবং লালমনিরহাট সদর উপজেলার রুদ্ররাম গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আব্দুর রাজ্জাক ওরফে জাহিদ (৩২)।

এ সময় র‌্যাব স্থানীয় উৎসুক জনতার সামনেই টাটা পিকআপে অত্যাধুনিক উপায়ে পিকআপের বডির বাম পাশে ৪টি বক্স তৈরি করে সেই বক্সের মধ্যে সেটিং করা অবস্থায় ২৫ কেজি ৫৫০ গ্রাম গাঁজা, সীমসহ ২টি মোবাইল সেট, নগদ ৪ হাজার ৯৯১ টাকা জব্দ করা হয়। জব্দ হওয়া গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৬৬ হাজার ৫০০ টাকা।

গ্রেপ্তার তিন মাদক কারবারির বিরুদ্ধে ১ মে জামালপুরের বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করে পুলিশে সোপর্দ করেছে র‌্যাব।