ভোটের মধ্যেই শেখ হাসিনার নিরাপত্তা আছে : নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ

নারিকেলী উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী মো. আবুল কালাম আজাদ। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর-৫ (সদর) আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্যসচিব মো. আবুল কালাম আজাদ বলেছেন, বঙ্গবন্ধু বলেছিলেন ভিক্ষুক জাতির কোনো সম্মান নাই। বঙ্গবন্ধুর রেখে যাওয়া দেশকে উন্নত করে বিদেশ থেকে ভিক্ষা করা বন্ধ করলেন শেখ হাসিনা। সেজন্যই এখন বিদেশিরা শত্রু হয়ে গেছে। যারা আগে ভিক্ষা দিতো। সেই বিদেশিরা ছোটাছুটি করতেছে কেমনে শেখ হাসিনাকে বিদায় করা যায়।

আপনার কাছে এইটার জবাব আছে। অস্ত্র আপনার হাতে। সেই অস্ত্র হচ্ছে ৭ জানুয়ারি আপনার ভোট। আপনারা বেশি বেশি ভোট দিলে শেখ হাসিনা সারাবিশ্বকে দেখাবেন জনগণ তাকে কতটা ভালোবাসে। আপনারা মনে রাখবেন এই ভোটের মধ্যেই উন্নয়ন আছে। এই ভোটের মধ্যেই শেখ হাসিনার নিরাপত্তা আছে।

২৯ ডিসেম্বর বিকেলে জামালপুর সদরের কেন্দুয়া ইউনিয়নের নারিকেলী উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় এসব কথা বলেন নৌকা প্রতীকের প্রার্থী মো. আবুল কালাম আজাদ।

আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে ভোটার জনতার উদ্দেশ্যে আবুল কালাম আজাদ বলেন, ৭ জানুয়ারি আপনারা নৌকা মার্কায় ভোট দেন। এই নৌকা হচ্ছে বঙ্গবন্ধুর নৌকা। শেখ হাসিনার নৌকা। এটা হলো উন্নয়নের নৌকা। এই যে মির্জা আজম সাব কত কত উন্নয়নের কথা আপনাদের শোনালেন। যদি আপনারা এই নৌকাতে ভোট দেন, তাহলে আমি নির্বাচনের পরে শতগুণ বৃদ্ধি করে আপনাদের ফেরত দিবো। এই শতগুণের মধ্যে আপনার রাস্তা, স্কুল, মসজিদ সবই আছে।

তিনি বলেন, আমি নির্বাচনের পরে এলাকায় এসে আপনাদের সঙ্গে নিয়ে এলাকার উন্নয়ন পরিকল্পনা করবো। একবারে তো করা যাবে না। আস্তে আস্তে তালিকা করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো ইনশাল্লাহ। আপনারা আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিবেন। শুধু নিজেরা ভোট দিলে হবে না। আপনার পাড়া প্রতিবেশী, বন্ধু-বান্ধবকেও ভোট দেওয়ার জন্য উদ্বুদ্ধ করতে হবে।

কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন শান্ত, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফারুক শোয়েব তালুকদার, ত্রাণ ও সমাজ কণ্যাণ বিষয়ক সম্পাদক ফজলুল হক নূরল, সদস্য খালেদুজ্জামান প্রদীপ ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেল প্রমুখ।