মেলান্দহে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

মেলান্দহে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শফিউর রহমান। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জামালপুরের মেলান্দহে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শফিউর রহমানের সাথে ভোট গ্রহণকারী (প্রিজাইডিং কর্মকর্তা, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও পোলিং কর্মকর্তা) কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ ডিসেম্বর সকালে মেলান্দহ সদর ইসলামিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসার হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা এ কে এম লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শফিউর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ভোট গ্রহণকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা নির্বাচনের প্রধান ব্যক্তি। নিয়মের মধ্যে থেকে নির্বাচন কার্যক্রম পরিচালনা করলে তাহলেই সুষ্ঠু নির্বাচন দিতে পারবো। এই নির্বাচন সঠিক শান্তিপূর্ণ সুষ্ঠু করার প্রধান হাতিয়ার আপনারা। এই নির্বাচন শান্তিপূর্ণ সুষ্ঠু করার লক্ষ্যে আপনাদের সকল প্রকার আইনী সহযোগিতা প্রদান করা হবে। এছাড়াও ভোট গ্রহণকারী কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন আগত অতিথিবৃন্দ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, সহকারী পুলিশ সুপার মাদারগঞ্জ সার্কেল স্বজল কুমার সরকার, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু আহাম্মদ প্রমুখ।

উল্লেখ্য, দুই দিনব্যাপী প্রশিক্ষণের প্রথম দিন ১০২ জন প্রিজাইডিং অফিসার, ২৮০ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৫৬১ জন পোলিং অফিসার প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন। উপজেলায় মোট ১৭৮৩ জন ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান করা হবে।