জামালপুরে উন্নয়নের মার্কা নৌকায় ভোট চাইলেন আবুল কালাম আজাদ

নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন জামালপুর-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ। ছবি: আসমাউল আসিফ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুরে নির্বাচনী জনসভায় জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদ নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে ভোটার ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা শিক্ষক হিসেবে যদি ভালো হন, আমি ছাত্র হিসেবে মোটামুটি ভালো, আমি আপনাদের কাছ থেকে দ্রুত শিখে নিব। এটা নৌকার নির্বাচন, এই নৌকা শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, নূহ (আ.) এর নৌকা, এই নৌকাতেই ভোট দিবেন এটা উন্নয়নের নৌকা।

২৩ ডিসেম্বর বিকেলে জামালপুর সদর উপজেলার শৈলেরকান্দা উচ্চ বিদ্যালয় মাঠে ইটাইল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জামালপুর সদর আসনে সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদকে দলীয় মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রী তাকে এমপি বানাতে চান, শুধু জামালপুর সদরের উন্নয়নের জন্য নয়, তাকে এমপি নির্বাচিত করে সবচেয়ে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়ে সমস্ত মন্ত্রণালয় যাতে দেখভাল করতে পারেন সেজন্য মনোনয়ন দিয়েছেন।

নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি: আসমাউল আসিফ

ইটাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহম্মেদের সভাপতিত্বে জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান, সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা মার্কা দিয়েছেন তিনিই দলের প্রার্থী, যার নৌকা মার্কা নেই সে দলের প্রার্থী না। তাই কোন দ্বিধা না রেখে সবাইকে আগামী ৭ জানুয়ারি নির্বাচনের দিন নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করার মাধ্যমে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান।