বিশাল বিজয় শোভাযাত্রা করলেন স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম

মিছিলে নেতৃত্ব দেন স্বতন্ত্র প্রার্থী মো. রেজাউল করিম রেজনু। ছবি : বাংলারচিঠিডটকম

এম আলমগীর
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

মহান বিজয় দিবস উপলক্ষে জামালপুর-৫ (সদর) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য মো. রেজাউল করিমের নেতৃত্বে বিজয় মাসের শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

২১ ডিসেম্বর বিকেলে সাড়ে ৩টার দিকে জামালপুর শহরের পিটিআই মোড় থেকে এই শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগনেতা মো. রেজাউল করিম। শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফৌজদারি মোড়ে গিয়ে শেষ হয় শোভাযাত্রা। বিজয় দিবস উপলক্ষে শোভাযাত্রাটি বের করা হলেও এটি মূলতঃ স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের বিশাল নির্বাচনী মিছিলে পরিণত হয়। জামালপুর সদর আসনের জামালপুর পৌরসভা এলাকায় ও সদর উপজেলার ১৫টি ইউনিয়নের হাজার হাজার কর্মী-সমর্থক এই মিছিলে অংশ নেন।

মিছিল শেষে ফৌজদারি মোড়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য মো. রেজাউল করিম বলেন, আপনাদের ভালোবাসায় আমি সিক্ত হয়েছি। আজকে যে শোভাযাত্রার মাধ্যমে আপনারা আমাকে সমর্থন জানিয়েছেন আপনাদের কাছে চির কৃতজ্ঞ থাকবো।

তিনি আরও বলেন, ৭ জানুয়ারি আপনাদের পবিত্র ভোটের মাধ্যমে এই পরিশ্রম স্বার্থক হবে বলে আমি বিশ্বাস করি। এ সময় তিনি ভোটারদের ঈগল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

সাবেক ছাত্রলীগ নেতা নূর হোসেন আবাহনীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মনু, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাজনীন আক্তার প্রমুখ।