জামালপুরে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত

জামালপুরে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

‘সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে’ মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৯ ডিসেম্বর বিকেলে শহরের ফৌজদারি (বীর মুক্তিযোদ্ধা আজিজ চত্বর) মোড়ে এ বিজয় সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করা হয়।

বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে বিজয় সমাবেশে জামালপুর-৫ সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, মির্জা সাখাওয়াতুল আলম মনি ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে ফৌজদারী (বীর মুক্তিযোদ্ধা আজিজ চত্বর) মোড় থেকে বিজয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পিটিআই ফটকের সামনে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা থেকে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী আবুল কালাম আজাদ নৌকা প্রতীকে পৌরবাসীর কাছে ভোট প্রার্থনা করেন।

বিজয় সমাবেশ ও শোভাযাত্রায় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে এমপি প্রার্থী আবুল কালাম আজাদ তাঁর বক্তব্যে বলেন, নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র করছে একটি মহল। আগামী ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে তাদের সেই সকল ষড়যন্ত্র জবাব দেবে জনগণ। এসময় তিনি ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন।