বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ছোট ভাইয়ের

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে বড় ভাইয়ের দায়ের কোপের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

১০ অক্টোবর সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছোট ভাই দুলালের (৫৫) মৃত্যু হয়। নিহত দুলাল ওই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে।

গত ৫ অক্টোবর দুপুর ২টার দিকে উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের নাগেরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ৫ অক্টোবর দুপুরে বাড়ির বৃষ্টির পানি নামানো নিয়ে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে অভিযুক্ত আব্দুর রশিদ তার ছোট ভাই দুলাল ও দুলালের স্ত্রী হাফেজা বেগমকে দা দিয়ে কুপিয়ে আহত করে। আহতদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসক। ১০ অক্টোবর ভোররাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুলাল উদ্দিন মারা যান।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব হয়। সকালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে তিনিও জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।