জামালপুরে ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর সদর উপজেলার অন্তর্গত কেন্দুয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ সেপ্টেম্বর রাতে বিনন্দের পাড়া মোড়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবাদত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আসলামের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দুয়া ইউনিয়ন শাখার সভাপতি সেলিম রেজা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন শান্ত, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সদস্য রেজাউল করিম রেজনু সিআইপি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সালেহীন রেজা, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, সহ-সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফারুক শোয়েব তালুকদার, ত্রণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফজলুল হক নূরল, সদস্য খালেদুজ্জামান প্রদীপ প্রমুখ।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ সদর আসনে একাধিক প্রার্থী রয়েছে। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকে মনোনয়ন দিবে আমরা তার পক্ষে কাজ করবো এবং নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ইনশাআল্লাহ।

এছাড়াও বর্ধিত সভায় ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।