স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে আওয়ামী লীগের জনসভা

জনসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: স্মার্ট বাংলাদেশ বির্নিমাণ ও শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে জামালপুরের সরিষাবাড়ীতে জনসভা অনুষ্ঠিত হয়েছে। ৭ সেপ্টেম্বর বিকালে এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্টেশন মাঠে এ জনসভার আয়োজন করে আওনা ইউনিয়ন আওয়ামী লীগ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

এ সময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রতিটি জনপদে উন্নয়নের ছুঁয়া লেগেছে। উন্নয়নের এই মহাযজ্ঞ দেখে জামায়াত-বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। ওই কুচক্রী মহল শেখ হাসিনা উন্নয়ন নস্যাৎ করতে মরিয়া হয়ে উঠেছে। জনগণ তাদের যড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেবার জন্য প্রস্তুত রয়েছে।

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনেই হবে। আর সেই নির্বাচনে জনগণ নৌকাকে বিজয় করে আবারো শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করবে বলে তিনি তাঁর বক্তব্যে বলেন।

এতে বক্তব্য রাখেন সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মামুনুর রহমান প্রমুখ।