রামনগরে মাইক্রোবাস চালককে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর পৌরসভার রামনগর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের কিলঘুষির আঘাতে ডিশটিভি লাইনের গ্রাহক হাফিজুর রহমানের (৩৪) মৃত্যু হয়েছে। ১৪ আগস্ট সকালে হাফিজুরের বাড়িতেই এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত হাফিজুর রহমান রামনগর গ্রামের শাহজাহান আলী মন্ডলের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, জামালপুর পৌরসভার রামনগর গ্রামের ডিশটিভি লাইন ব্যবসায়ী মো. সৌরভ (২৫) ডিশটিভি লাইনের মাসিক গ্রাহক বিলের বকেয়া টাকা আদায়ের জন্য ১৪ আগস্ট সকাল সাড়ে ৮টার দিকে তার গ্রাহক প্রতিবেশী মাইক্রোবাসচালক হাফিজুর রহমানের বাড়িতে যান। এ সময় বকেয়া টাকার জন্য দু’জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সৌরভের গালে থাপ্পর মারেন হাফিজুর রহমান। এই ক্ষোভে সৌরভ আক্রমণ করেন হাফিজুর রহমানের ওপর। সৌরভের কিলঘুষিতে গুরুতর আহত হন হাফিজুর রহমান। তার স্বজন ও প্রতিবেশী লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকে হামলাকারী সৌরভ গ্রাম ছেড়ে পালিয়েছেন। তিনি রামনগর গ্রামের মো. শহীদ মিয়ার ছেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে নিহত হাফিজুর রহমানের শোকার্ত স্ত্রী কল্পনা বেগম বলেন, বকেয়া টাকার জন্য আমার স্বামীকে কিলঘুষি মেরে হত্যা করেছে ডিশলাইন মালিক সৌরভ। আমি আমার স্বামী হত্যার বিচার চাই। এ ঘটনায় সৌরভকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করবেন বলে জানান তিনি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, জামালপুর পৌরসভার রামনগর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় মৃত হাফিজুর রহমানের লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। তবে হাফিজুরের ওপর হামলাকারী সৌরভকে আটকের চেষ্টা চলছে।