নেতাকর্মীদের মিল্লিভাত খাওয়ালেন হোসনে আরা এমপি

হোসনে আরা এমপির বাসায় মিল্লিভাত খাওয়ার আয়োজন করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের মিল্লিভাত খাওয়ালেন জামালপুর-শেরপুর আসনের সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা বেগম। এমপির এই ভালোবাসায় স্থানীয় নেতাকর্মীরা খুশি হয়ে মিল্লিভাতের দাওয়াতে অংশ নেন।

১৬ জুলাই রাতে জামালপুরের ইসলামপুর উপজেলার মৌজাজাল্লা গ্রামে এমপির নিজ বাসভবনে এই মিল্লিভাতের আয়োজন করা হয়। ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম ব্যস্ততাজনিত কারণে সেখানে উপস্থিত না থাকায় তাঁর বাড়িতেও মিল্লি পাঠিয়ে দেওয়া হয়।

স্থানীয় নেতাকর্মীরা জানান, উপজেলার মৌজাজাল্লা গ্রামের জামালপুর-শেরপুর আসনের সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা বেগম নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ পুনর্মিলনী উপলক্ষে জেলার ঐতিহ্যবাহী মিল্লিভাতের আয়োজন করেন। এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী, প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও সুধী মহলসহ সর্বস্তরের মানুষকে জেলার ঐতিহ্যবাহী মিল্লিভাত খাওয়ান এমপি।

রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত চলে মিল্লিভাত খাওয়া-দাওয়া। কিন্তু এই আয়োজনে যোগ দেননি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম। তিনি ব্যস্ত থাকায় আসতে পারেনি বলে জানান। সংসদ সদস্য হোসনে আরা বেগম রাতে খবর পান তিনি বাসায় অবস্থান করছেন। পরে তাঁর জন্য মিল্লি পাঠিয়ে দেন। নেতার প্রতি এমন ভালোবাসায় নেতাকর্মীদের মাঝে আলোচনার ঝড় ওঠেছে।

সংসদ সদস্য হোসনে আরা বলেন, আমি আমার দলীয় নেতাকর্মীদের জন্য মিল্লিভাতের আয়োজন করি। সেখানে নতুন পুরাতনসহ তৃণমূলের আওয়ামী লীগের সবাইকে মিল্লিভাত খাওয়ানোর আয়োজন করি। সব নেতাকর্মীরা এসেছেন। কিন্তু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যস্ত ছিলেন বলে জানান। তাই রাতে তাঁর বাসায় মিল্লি পাঠিয়ে দিয়েছি।

রাজনৈতিক বিভিন্ন কর্মকাণ্ডে দলীয় নেতাকর্মীদের নানা কর্মকাণ্ড নিয়ে কথা বলায় এলাকার মানুষ তাকে মহিলা ফাটাকেষ্ট হিসাবে বলছেন। এছাড়া নদীভাঙন এলাকার মানুষের পাশে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড করে বেশ আলোড়ন সৃষ্টি করেছেন এই সংসদ সদস্য। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি জামালপুর-২ আসনে দলীয় মনোনয়ন পেতে এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক এবং রাজনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।