জামালপুর জেলা আওয়ামী লীগ যাচ্ছে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে

সংবাদ সম্মেলনে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে গমনের সার্বিক প্রস্তুতি তুলে ধরেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শত সংগ্রামে অজস্র গৌরবে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ের শপথ নিতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছে জামালপুর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। ১৩ জুলাই দিবাগত রাত ৩টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণ থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হবে তাদের গাড়ির বহর।

এ উপলক্ষে ১৩ জুলাই বিকেল ৩টার দিকে জামালপুর শহরের বকুলতলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা আওয়ামী লীগ। সংবাদ সম্মেলনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে গমনের সার্বিক প্রস্তুতি তুলে ধরেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য ১৩ জুলাই দিবাগত রাত ৩টার দিকে তিনটি বাস ও ২৫টি মাইক্রোবাস এবং ব্যক্তিগত গাড়িতে করে জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির উপদেষ্টা পরিষদ ও ১৬২ নেতাকর্মীসহ ২০০ জন নেতাকর্মী টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে রওনা হবে। এ কর্মসূচি সফল করতে ১৫ সদস্যের একটি কমিটি করা হয়েছে। সাথে করে নিয়ে যাওয়া হচ্ছে একটি মেডিকেল টিমও।

তিনি আরও জানান, টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদনের পর নবগঠিত জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ শত সংগ্রামে অজস্র গৌরবে স্মার্ট বাংলদেশ গড়ার প্রত্যয়ের শপথ গ্রহণ করবেন। টুঙ্গীপাড়া থেকে ফিরে এসে ২১ জুলাই জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নবগঠিত জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে। সেই সভার মধ্য দিয়েই বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিসহ নবগঠিত কমিটির সাংগঠনিক ও সকল রাজনৈতিক কর্মসূচি শুরু হবে।