বকশীগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে আওয়ামী লীগ সভাপতির সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগনেতা মো. জজ মিয়া।ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জে ফেসবুকে প্রপাগান্ডা ছড়িয়ে বিভ্রান্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন এক আওয়ামী লীগ নেতা।

২১ মার্চ বিকাল ৩টায় সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জজ মিয়া।

সংবাদ সম্মেলনে মো. জজ মিয়া জানান, গত বছর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে সাধুরপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে আমি নির্বাচিত হয়েছি।

বর্তমানে আমি সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যক্রমে অংশ নিয়ে দলের পক্ষে কাজ করে যাচ্ছি।

গত দুইদিন থেকে আমাকে বিএনপির লোক বলে বিভিন্ন ফেসবুকে অপপ্রচার করা হচ্ছে। আমি ও আমার পুরো পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বিএনপির সঙ্গে আমার কোন সম্পর্ক নেই।

একটি মহল আমাকে বিপাকে ফেলতে বিএনপির সদস্য বানানোর পাঁয়তারা করছে। আমি কোনো দিনও বিএনপি করিনি।

তাই আমাকে নিয়ে ফেসবুকে মিথ্যা, বানোয়াট তথ্য প্রচার করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম মানিক, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাইমুদ্দিন, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি হোসনা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিষয়ে সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির সহসভাপতি কারিমুল ইসলাম জানান, মো. জজ মিয়া কখনোই বিএনপি করে নি। বিএনপির কোন কর্মকাণ্ডে তাকে অংশ নিতে দেখি নি। আমি যতটুকু জানি সে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ভুলবশত তার নামটি ওয়ার্ড বিএনপির কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছে।