শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের জনগণ সুখে থাকে : মির্জা আজম

মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের মানুষ সুখে থাকে শান্তিতে থাকে। ২০ মার্চ জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হসিনা ক্ষমতায় থাকলে দেশ দুর্নীতিমুক্ত থাকে, আর বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়েছিলেন, পাঁচ বছর প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। পাঁচ বছর বিশ্বে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিলেন। এতিমের টাকা আত্মসাৎ করে তার জেল হয়েছে, এখন জেল খাটতেছে। শেখ হাসিনার মহানুভবতায় বাড়িতে বসে তার (খালেদা জিয়া) সাজা খাটতেছে।

তিনি আরও বলে, জিয়াউর রহমানের ছেলে তারেক রহমান ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত এই বাংলাদেশের মানুষের অর্থ শোষণ করে রক্ত শোষণ করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছিল। আজকের শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে সেই আন্তর্জাতিক ট্রাইবুনালের মাধ্যমে বিদেশ থেকে সেই টাকা উদ্ধার করেছেন। এসময় তিনি শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারও নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আতাউর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, সহ-সভাপতি হামিদুল হক, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, বন ও পরিবেশ সম্পাদক এস এম গিয়াস উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক হাবিবুন্নাহার স্নিগ্ধা ও সদস্য আবু সাইদ সাদা।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন একরামুলের সঞ্চালনা আরও বক্তব্য দেন, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল্লাহ্ তারা, সরোয়ার জাহান তোতা, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, রাউফুল আজম রাসেল, যুব ও ক্রীড়া সম্পাদক কাওসার আহমেদ, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি জিয়াউল হক সম্রাট মিঞা, কৃষকলীগের সভাপতি হাবিবুর রহমান স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মেহেদী হাসান মুকুল, যুবলীগের সভাপতি সোহানুর রহমান শাহীন, তাঁতীলীগের সভাপতি মোশরাফ হোসেন, ছাত্রলীগের আহ্বায়ক আহসান হাবীব হৃদয় প্রমুখ।