ব্যবসায়ী জহুরুল ইসলাম মনসুরের দাফন সম্পন্ন

মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এ কে এম জহুরুল ইসলাম মনসুরের (৬২) দাফন সম্পন্ন হয়েছে। ১০ মার্চ বিকেলে কাছারীপাড়া জামে মসজিদ কমপ্লেক্স সংলগ্ন গোরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে আসর নামাজের পর সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর জানাযা হয়।

জানাযার আগে এ কে এম জহুরুল ইসলাম মনসুরের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, সাবেক মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনিসহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও জানাজায় তার পরিবারের সদস্য, আত্মীয়স্বজন এবং স্থানীয় এলাকাবাসী অংশ নেন।

পরে কাছারীপাড়া জামে মসজিদ কমপ্লেক্স সংলগ্ন গোরস্থানে তার বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়।

এ কে এম জহুরুল ইসলাম মনসুর ১০ মার্চ সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন এবং গুণগাহী রেখে গেছেন। তিনি কাছারীপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি, সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন।