বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পেলেন আকরাম-জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক, জামালপুর, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে নতুন সভাপতি পদে আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর আলমকে দায়িত্ব দেওয়া হয়েছে। ১৩ ডিসেম্বর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় উপজেলা আওয়ামী লীগ।

দলীয় সূত্র জানায়, দলীয় শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ২৯ অক্টোবর ঘোষিত বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখাল ও সাধারণ সম্পাদক ওসমান গনি জুয়েলসহ আংশিক কমিটি বিলুপ্ত করে আকরাম হোসেনকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়েছে।

গুরুত্বপূর্ণ দুই পদে নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে ১৪ ডিসেম্বর সকালে বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রা বের করে। স্থানীয় ঝালোর চর বাজার থেকে শতাধিক মোটর সাইকেলে বিপুল সংখ্যক নেতাকর্মী উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন। এতে নতুন সভাপতি আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ছাড়াও আব্দুর রশিদ, বেলায়েত হোসেন, মাজেদুর রহমান রুকু, আব্দুর রশিদ সরকার, চাঁন মিয়া, শাহজাহান আলী, তালেবুল রহমান তোতা, রুকুনউদ্দিনসহ ৯টি ওয়ার্ডের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।